Home  » Books & Magazines  » Magazine and Story Books  »Listing #16787
৳.750

আন্দালুসের ইতিহাস - ড. রাগিব সারজানি

Posted Apr 21, 2024 | Visits: 366
Announce me when the price drops!
Ad Type: For Sale
Division: CHITTAGONG
City: Bandarban
আন্দালুসের ইতিহাস - ড. রাগিব সারজানি
#আন্দালুসের ইতিহাস’?[মুসলিম স্পেন ও পর্তুগালে সুদীর্ঘ আট শ’বছর ব্যাপ্ত মুসলিম শাসনামলের এক প্রামাণ্য ইতিহাস]মুসলিম উম্মাহ জানবে না আন্দলুসের ইতিহাস:এও কি মেনে নেওয়া যায়?!এ ইতিহাস যে প্রতিনিধিত্ব করেইসলামী ইতিহাসের প্রায়-দুই-তৃতীয়াংশের।আন্দালুস ছিল ইসলামী শৌর্য-বীর্যের আধারআন্দালুস ছিল সভ্যতা ও সংস্কতির সুতিকাগারআন্দালুস ছিল খেলাফতে ইসলামিয়ার কেন্দ্রভূমিআন্দালুস ছিল ইউরোপের বুকে একখন্ড ইসলাম-ভূমি!জাতি-গোষ্ঠির উত্থান-পতনের সূত্রাবলির বিবরণবিজয় ও পরাজয়ের কারণল-কার্যকারণ বিশ্লেষণজীবনের অঙ্গনে সুন্নাতে ইলাহীর বিধিবদ্ধ বাস্তবায়নসবই আছে আন্দালুসের ইতিহাসে।আন্দালুসের ইতিহাস তাইএক অমূল্য জ্ঞানসম্পদ!এক অসামান্য জ্ঞানভান্ডার!অফুরন্ত মুগ্ধতা ও বিস্ময়ের আধার!আট শ’ বছরেরও অধিক কাল ব্যাপ্তচেতনা ও উদ্দীপনার সর্বাধিক ঘটনাবলিতে পূর্নঅর্জন ও উপলদ্ধির অসংখ্য শিক্ষঅয় ভরপুরসেই ইতিহাস জানতে আপনাকে পড়তে হবে ‘আন্দালুসের ইতিহাস’।বইআন্দালুসের ইতিহাস (দুই খন্ড)লেখক: ড. রাগিব সারজানিঅনুবাদক: আবু মুসাআব ওসমানISBN 9789849353300Number of Pages 1000
ক্যাশব্যাকশর্ত:
২১ জানুয়ারী ২০২১ থেকে ৩০ জানুয়ারী পর্যন্ত যে কোনো আজকেরডিল কেনাকাটায় বিকাশ পেমেন্ট করলে ৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।ক) একজন ক্রেতা এই অফার চলাকালীন সময়ে আজকেরডিল থেকে দিনে 'সর্বোচ্চ ৫০০ টাকা 'খ)ক্যাশব্যাক শুধু মাত্র বোগো অফার এর ক্ষেত্রে প্রযোজ্য ।গ) এই ক্যাশব্যাক এর সাথে ফ্রি ডেলিভারি প্রযোজ্য ।ঘ) ক্যাশব্যাক শুধু মাত্র সফল ডেলিভারির ক্ষেত্রে প্রযোজ্য (অগ্রিম মূল্য পরিশোধের ক্ষেত্রে মার্চেন্ট যদি অনিবার্য কারনবশত প্রোডাক্ট ডেলিভারি করতে না পারে তবে, উক্ত অর্ডারের ক্ষেত্রে এই অফার চলাকালীন সময় পূর্বের প্রদত্ত ক্যাশব্যাক বাদ দিয়ে বাকি টাকা আপনাকে ফেরত দেয়া হবে)।দ্রষ্টব্য১। প্রোডাক্টের অর্ডার স্টক থাকা সাপেক্ষে ডেলিভারি করা হবে। অনিবার্য কারনে পন্যের ডেলিভারিতে বিক্রেতা প্রতিশ্রুত ডেলিভারি সময়ের বেশী সময় লাগতে পারে।

২। অর্ডার কনফার্মেশনের পরেও অনিবার্য কারনবশত যেকোনো সময়ে আজকেরডিল আপনার অর্ডার বাতিল করার ক্ষমতা রাখে। এক্ষেত্রে অগ্রিম মুল্য প্রদান করা হলে রিফান্ডের প্রয়োজনীয় তথ্য (বিকাশ নং/রকেট নং/কার্ড নং ও অন্যান্য) এবং প্রোডাক্ট ডেলিভারির জন্য কুরিয়ার দেয়ার পর আপনি গ্রহণ না করলে উক্ত কুরিয়ার থেকে প্রোডাক্টটি আজকেরডিলে ফেরত আসার পর সর্বোচ্চ ১০ কার্যদিবসের মধ্যে টাকা ফেরত দেয়া হবে।

৩। যে সকল প্রোডাক্টের গায়ে মূল্য লেখা থাকে এবং কোনো কারণে আজকেরডিলের মূল্য তার থেকে যদি বেশি থাকে, সেক্ষেত্রে অতিরিক্ত মূল্যের ক্ষেত্রে আপনাকে অতিসত্তর ৪৮ ঘন্টার মধ্যে [email protected] এ মেইল করে কমপ্লেইন রেজিস্টার করতে হবে। আপনার কমপ্লেইনটি ঠিক হলে আপনার প্রদানকৃত অতিরিক্ত মূল্য ১০ কার্যদিবসের মধ্যে বিকাশের মাধ্যমে ফেরত দেয়া হবে।
0 comments

0 comments on আন্দালুসের ইতিহাস - ড. রাগিব সারজানি

Please sign in so you can post a comment.

User since: Jan 25, 2021
See all ads »

+8********Show phone

Similar Ads

Go to top