Home  » Mobile Phones  » Phone Accessories  »Listing #6926
৳.292

ডুয়াল পোর্ট অডিও ক্যাবল

Posted Apr 03, 2024 | Visits: 263
Announce me when the price drops!
Ad Type: For Sale
Division: DHAKA
City: Dhaka
ডুয়াল পোর্ট অডিও ক্যাবল
ডাবল পোর্টের হেডফোন কনভার্টার, যাতে একসাথে দুইটি হেডফোন লাগিয়ে শুনতে পারবেন।ম্যাটেরিয়াল: PVCইন্টারফেসঃ s 3.5mmলেন্থঃ 13CM (প্রায়)ওয়েট: 7G
দ্রষ্টব্য১। প্রোডাক্টের অর্ডার স্টক থাকা সাপেক্ষে ডেলিভারি করা হবে। অনিবার্য কারনে পন্যের ডেলিভারিতে বিক্রেতা প্রতিশ্রুত ডেলিভারি সময়ের বেশী সময় লাগতে পারে।

২। অর্ডার কনফার্মেশনের পরেও অনিবার্য কারনবশত যেকোনো সময়ে আজকেরডিল আপনার অর্ডার বাতিল করার ক্ষমতা রাখে। এক্ষেত্রে অগ্রিম মুল্য প্রদান করা হলে রিফান্ডের প্রয়োজনীয় তথ্য (বিকাশ নং/রকেট নং/কার্ড নং ও অন্যান্য) এবং প্রোডাক্ট ডেলিভারির জন্য কুরিয়ার দেয়ার পর আপনি গ্রহণ না করলে উক্ত কুরিয়ার থেকে প্রোডাক্টটি আজকেরডিলে ফেরত আসার পর সর্বোচ্চ ১০ কার্যদিবসের মধ্যে টাকা ফেরত দেয়া হবে।

৩। যে সকল প্রোডাক্টের গায়ে মূল্য লেখা থাকে এবং কোনো কারণে আজকেরডিলের মূল্য তার থেকে যদি বেশি থাকে, সেক্ষেত্রে অতিরিক্ত মূল্যের ক্ষেত্রে আপনাকে অতিসত্তর ৪৮ ঘন্টার মধ্যে [email protected] এ মেইল করে কমপ্লেইন রেজিস্টার করতে হবে। আপনার কমপ্লেইনটি ঠিক হলে আপনার প্রদানকৃত অতিরিক্ত মূল্য ১০ কার্যদিবসের মধ্যে বিকাশের মাধ্যমে ফেরত দেয়া হবে।
0 comments

0 comments on ডুয়াল পোর্ট অডিও ক্যাবল

Please sign in so you can post a comment.

User since: Nov 01, 2020
See all ads »

+8********Show phone

Similar Ads

Go to top