Home  » Electronics  » Residential Equipments  »Listing #8348
৳.18,500

এক্সারসাইজ বাইক- মডেল 158B

Posted Apr 30, 2024 | Visits: 211
Announce me when the price drops!
Ad Type: For Sale
Division: DHAKA
City: Dhaka
এক্সারসাইজ বাইক- মডেল 158B
প্রোডাক্টের বিবরণডিল কোড: ১০৯০৬৩৮Bismillahir Rahmanir RahimHome delivery service available, any where in Bangladesh.★Description:Magnetic Exercise bike Efit-158BItem Name: Magnetic Exercise bikeModel Number: Efit-158BColor: MulticolorDescriptionModel Number: Efit-158BFlywheel: 6kgBrake: magneticMaximum user weight: 120kgsMonitor: time,speed,distance,calorie,pulse,watt,body fat,Programs, recoverySettings: saddle-vertical & horizontalHandlebar-fixedOther: Intensity levels- 16Programs: 12Hand grip pulse3pcs crank, one way bearingRollers for easy transportationPackaging weight: 40.5k gsNet weight: 36.5kgs
ক্যাশব্যাকশর্ত:
১ ডিসেম্বর ২০২০ থেকে ৩১ ডিসেম্বর ২০২০ পর্যন্ত যে কোনো আজকেরডিল কেনাকাটায় বিকাশ পেমেন্ট করলে ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।ক) একজন ক্রেতা এই অফার চলাকালীন সময়ে আজকেরডিল থেকে দিনে 'সর্বোচ্চ ৩০০ টাকা 'খ) ক্যাশব্যাক শুধু মাত্র সফল ডেলিভারির ক্ষেত্রে প্রযোজ্য (অগ্রিম মূল্য পরিশোধের ক্ষেত্রে মার্চেন্ট যদি অনিবার্য কারনবশত প্রোডাক্ট ডেলিভারি করতে না পারে তবে, উক্ত অর্ডারের ক্ষেত্রে এই অফার চলাকালীন সময় পূর্বের প্রদত্ত ক্যাশব্যাক বাদ দিয়ে বাকি টাকা আপনাকে ফেরত দেয়া হবে)।দ্রষ্টব্য১। প্রোডাক্টের অর্ডার স্টক থাকা সাপেক্ষে ডেলিভারি করা হবে। অনিবার্য কারনে পন্যের ডেলিভারিতে বিক্রেতা প্রতিশ্রুত ডেলিভারি সময়ের বেশী সময় লাগতে পারে।

২। অর্ডার কনফার্মেশনের পরেও অনিবার্য কারনবশত যেকোনো সময়ে আজকেরডিল আপনার অর্ডার বাতিল করার ক্ষমতা রাখে। এক্ষেত্রে অগ্রিম মুল্য প্রদান করা হলে রিফান্ডের প্রয়োজনীয় তথ্য (বিকাশ নং/রকেট নং/কার্ড নং ও অন্যান্য) এবং প্রোডাক্ট ডেলিভারির জন্য কুরিয়ার দেয়ার পর আপনি গ্রহণ না করলে উক্ত কুরিয়ার থেকে প্রোডাক্টটি আজকেরডিলে ফেরত আসার পর সর্বোচ্চ ১০ কার্যদিবসের মধ্যে টাকা ফেরত দেয়া হবে।

৩। যে সকল প্রোডাক্টের গায়ে মূল্য লেখা থাকে এবং কোনো কারণে আজকেরডিলের মূল্য তার থেকে যদি বেশি থাকে, সেক্ষেত্রে অতিরিক্ত মূল্যের ক্ষেত্রে আপনাকে অতিসত্তর ৪৮ ঘন্টার মধ্যে [email protected] এ মেইল করে কমপ্লেইন রেজিস্টার করতে হবে। আপনার কমপ্লেইনটি ঠিক হলে আপনার প্রদানকৃত অতিরিক্ত মূল্য ১০ কার্যদিবসের মধ্যে বিকাশের মাধ্যমে ফেরত দেয়া হবে।
0 comments

0 comments on এক্সারসাইজ বাইক- মডেল 158B

Please sign in so you can post a comment.

User since: Dec 06, 2020
See all ads »

+8********Show phone

Similar Ads

Go to top